গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

সানীকে পাকা বাড়ি করে দিয়ে নাছের মদের আসর বসাতেন

মৃত্যুর চার বছর আগে সৌদি নাগরিক আবু নাছের আল দুসারী (৪৫) তার বাংলাদেশি বন্ধু লালন সাধক আবু সাইদ সানীকে (৩৮) তার গ্রামের বাড়িতে জমি কিনে সেখানে পাকা বাড়ি করে দেন। সেই বাড়িতে নিয়মিত মদের আসর বসাত নাছের। এমনকি মাছের ফিশারিও করে দেন তিনি। আবু সাইদ সানীর বাড়ি ময়মনসিংহের গৌরীপুরের ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা গ্রামে। তার বাবার নাম করম আলী, তিনি একজন দরিদ্র কৃষক।

গত বৃহস্পতিবার রাতে সানীর ওই বাড়ি থেকে সৌদি নাগরিক আবু নাছেরের লাশ উদ্ধার করে পুলিশ। পরে মাদক মামলায় সানীকে গ্রেফতার করে ওই বাড়িটি তালাবদ্ধ করে রাখে। ডৌহাখলা গ্রামে গিয়ে জানা যায়, ২২ বছর আগে আবু সাইদ সানী নবম শ্রেণিতে অধ্যয়নের সময় বাড়ি ছেড়ে ঢাকা গিয়ে হোটেলে কাজ নেয়। ঢাকার গুলশানের একটি হোটেলে ভিসা ব্যবসায়ী সৌদি নাগরিক আবু নাছেরের সঙ্গে তার পরিচয় হয়। তারপর দুজনের মধ্যে গড়ে উঠে বন্ধুত্ব। এরপর সৌদি নাগরিকের টাকায় অভাবী সানীর ভাগ্য পরিবর্তন হতে থাকে।

সানীর বড় ভাই আবদুর রাশিদ জানান, ‘সানী ও আবু নাছের প্রচুর মদ পান করত। ময়মনসিংহের নামি-দামি হোটেলে থাকত মাসের পর মাস। কিন্তু হোটেলে থাকা-খাওয়া বেশি টাকা খরচ হয় বলে চার বছর আগে সানীকে জমি কিনে গ্রামে পাকা বাড়ি করে দেন। এরপর থেকে সৌদি নাগরিক এই বাড়িতে বেড়াতে আসতেন এবং নিয়মিত মদের আসর বসাতেন। প্রতিদিন কমপক্ষে তাদের ১০ হাজার টাকার মদ লাগত।

সানীর বাবা করম আলী বলেন, ‘সানী নেশার জগতে ঢুকে পড়ার পর থেকে আমাদের সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না। গৌরীপুর থাকলে সানী প্রায়ই আমার বাড়িতে এসে টাকার জন্য উৎপাত করত। কয়েক দিন আগেও সে বাড়িতে এসে আমার ভাঙচুর করেছে।’

গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, সৌদি নাগরিক আবু নাছেরের লাশ রোববার সৌদি দূতাবাসের কাছে হস্তান্তর করা হয়েছে। তার মৃত্যুর ঘটনায় লালন সাধক সানীর বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে গ্রেফতার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close