মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২৪

দোকানিকে হত্যার অভিযোগে পৌর কাউন্সিলরের ভাই আটক

ছবি: প্রতীকি

মুন্সীগঞ্জের কাজীপাড়ায় বাকিতে সিগারেট ও চিপস না দেওয়ায় মোশাররফ হোসেন (৫৫) নামে এক দোকানিকে হত্যার অভিযোগে স্থানীয় পৌর কাউন্সিলরের ছোট ভাই মো. রুবেল হোসেনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) রাত দেড়টার দিকে মুন্সীগঞ্জের সদর উপজেলার মিরকাদিম পৌরসভার ৭ ওয়ার্ড এলাকার কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক রুবেল মিয়া ওই পৌরসভার ৭ ওয়ার্ডের পৌর কাউন্সিলর মো. সোহেল মিয়ার আপন ছোট ভাই। নিহত মোশাররফ স্থানীয় নবু মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বাড়ির পাশে দোকান, তাই নিহত মোশাররফ হোসেন প্রতিদিন রাতে তার দোকানেই ঘুমাতেন। রাত দেড়টার দিকে রুবেল হোসেন মুদি দোকানি মোশাররফকে ডাক দিয়ে উঠিয়ে সিগারেট ও চিপস বাকি চায়। বাকি দিবেনা বলে অস্বীকৃতি জানালে রুবেল ও মোশাররফের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রুবেল দোকানি মোশাররফকে তার দোকান থেকে টেনে হেঁচড়ে বের করে ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসক মোশাররফকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, বাকি না দেওয়াকে কেন্দ্র করে মুদি দোকানি মোশাররফ হত্যার শিকার হন। এই ঘটনার অভিযোগে স্থানীয় পৌর কাউন্সিলর সোহেল মিয়ার ছোট ভাই মো. রুবেল মিয়াকে রাতে পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে। রুবেলের কাছ থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুন্সীগঞ্জের কাজীপাড়া,বাকি না দেওয়ায় খুন,হত্যার অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close