প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ জানুয়ারি, ২০১৯

সড়কে ঝরল ১১ প্রাণ

সড়ক দুর্ঘটনায় ঢাকার নবাবগঞ্জে ও ধামরাইয়ে, বগুড়ার শাহজাহানপুরে, রাজশাহী মহানগরে ও বাঘায় এবং নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১১ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

নবাবগঞ্জ (ঢাকা) : ঢাকার নবাবগঞ্জে গাছের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে শেখ সিয়াম (১৮) নামে এক কলেজছাত্র নিহত এবং আকাশ ম-ল ও প্রকাশ রায় নামে দুই আরোহী সহপাঠী গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার বেলা ১১টায় উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কুঠরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম কুঠরী গ্রামের কুয়েত প্রবাসী শেখ সিকান্দার আলীর ছেলে। আহতরাও একই গ্রামের বাসিন্দা। তারা সবাই শিকারীপাড়া তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের ধানতারা গ্রামের মো. নূর ইসলাম (৪৪) নামে এক ব্যক্তি টলির চাপায় নিহত হয়েছেন। গত শনিবার রাত ৮টায় বাইশাকান্দা ইউনিয়নের ধানতারা গ্রামের আঞ্চরিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর ইসলাম উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের ধানতারা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।

শাজাহানপুর (বগুড়া) : বগুড়ার শাজাহানপুরের ঢাকা-বগুড়া মহাসড়কের বেতগাড়ী এলাকায় বাসের ধাক্কায় আফসার আলী প্রামাণিক (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন, তিনি পেশায় নৈশপ্রহরী ছিলেন। আফসার আলী উপজেলার আমরুল ইউনিয়নের কুন্দইশ গ্রামের মৃত গ্যান্দা প্রমাণিকের ছেলে।

বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে ফেরার পথে বালুবাহী মাহিন্দ্রের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গতকল গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাঘা উপজেলার আড়ানী পৌরবাজার এলাকার খায়রুল হকের ছেলে আবদুর রব খালেদ (৩৫), তার স্ত্রী ছনিয়া বেগম (২৮), ছেলে তাসফি হাসান (৯)।

রাজশাহী : রাজশাহী নগরীর কোর্ট স্টেশন এলাকায় বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার যাত্রী আবদুর রাজ্জাক (৪২) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাস ন্যাশনাল ট্রাভেলসকে জব্দ ও হেলপার আসাদকে আটক করলেও কৌশলে পালাতে সক্ষম হয়েছে চালক। নিহত ব্যক্তি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফুলতলা গ্রামের মৃত বদরুদ্দিনের ছেলে। এদিকে, মহানগরীর চৌদ্দপায় এলাকায় দেশ ট্রাভেলসের অপর একটি বাসের ধাক্কায় অটোরিকশার পাঁচ যাত্রী আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ে সড়কের ভৈরবেরটেক এলাকায় গতকাল রোববার ভোরে ঘন কুয়াশার কারণে মদনপুর থেকে আড়াইহাজারগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই চারজন নিহত হন। নিহতরা হলেন আড়াই হাজার উপজেলার মাউরাদী গ্রামের কাজিম আলীর ছেলে শহিদুল্লাহ মিয়া (৪০) বড় মাউরাদি গ্রামের জহির আলীর ছেলে রাজু মিয়া (৩৪), বড় ফাউসাদি গ্রামের ইবু মিয়ার ছেলে রিপন মিয়া (৩০?) বাঘানগর গ্রামের মিজানুর রহমানের ছেলে মোমেন মিয়া (৩৫)। তারা সবাই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা। এ ঘটনায় আরিফুর রহমান রবিন নামে আরো একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close