কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০১৯

কেরানীগঞ্জে সালিসের নামে কিশোরকে পিটিয়ে হত্যা

সালিসের নামে রাতুল হোসেন নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। হত্যাকান্ডের পর অভিযুক্ত ঘাতক শাহা আলম শাহা পলাতক রয়েছে। কিশোর রাতুল নিহতের খবর শুনে তার বাবা মো. কাবুল হোসেন অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় কলাতিয়া ইউনিয়নের মীরাস আসামদিপুর গ্রামে রাতুলের লাশ নিয়ে আসে।

রাতুলের দাদি হালিমা বেগম বলেন, গত মঙ্গলবার রাতে রাতুলের বাবা কাবুল হোসেনের শরীর খারাপ হয়। রাতেই রাতুল তার বাবাকে কলাতিয়া বাজারে একটি হাসপতালে নিয়ে চিকিৎসা করে বাসায় ফিরছিল। এ সময় মানিকনগর মোড়ে গোলাম রসুলের ছেলে রহমান নামে এক যুবক মদপান করে মাতলামি করছিল। এ সময় রাতুল প্রতিবাদ করলে দুজনে ধস্তাধস্তি হয়। পরে স্থানীয়রা দুই পক্ষকে সরিয়ে দেয়। পরের দিন বুধবার রাতে গোলাম রসুল, তার ছেলে রহমান ও মানিকনগর এলাকার সন্ত্রাসী শাহা আলম শাহা বিচারের কথা বলে রাতুল হোসেনকে ফোনে মানিকনগর এলাকায় একটি যুবলীগের অফিসে ডেকে নেয়। সেখানে হাজির হলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে রাতুলের পরিবার তাকে উদ্ধার করে প্রথমে কলাতিয়া সেন্টাল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিন দিন চিকিৎসার পর গতকাল শনিবার সকালে রাতুলের মৃত্যু হয়।

এ ব্যাপারে কলাতিয়া ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শাহ আলম বলেন, এই ঘটনায় মামলা হয়েছে। জড়িতরা পলাতক রয়েছে, তাদের ধরার অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close