সাভার প্রতিনিধি

  ১১ ফেব্রুয়ারি, ২০১৮

সাবেক প্রধানমন্ত্রীর জেলে যাওয়া বড়ই লজ্জার : খাদ্যমন্ত্রী

দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রীর জেলে যাওয়া একটি লজ্জাজনক ঘটনা বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। গতকাল শনিবার সাভারের তেঁতুলঝোড়া উচ্চবিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচনে দুর্নীতিবাজ, ঘুষখোরদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না। আমাদের লক্ষ রাখতে হবে, যেন স্বাধীনতাবিরোধীরা দেশে কোনো নৈরাজ্য সৃষ্টি করতে না পারে।

বর্তমান সরকারের সময় দুর্নীতি করে কেউ পার পাবে না বলে মন্তব্য করে খাদ্যমন্ত্রী আরো বলেন, ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুন করে দেশকে মেধাশূন্য বানানোর চেষ্টা করা হয়েছিল।

জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতায় এসেছিল বলে জানিয়ে তিনি বলেন, যারা এতিমদের টাকা লুটপাট করে, তারা দেশ ও জাতির শত্রু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, তেঁতুলঝোড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ সুলতান মাহমুদ, কলেজের অধ্যক্ষ ভারপ্রাপ্ত ইউনুছ আল মামুনসহ আরো অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist