মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০১৮

মুন্সীগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের পথে

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে স্কুলের মাঠে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাক্সিক্ষত অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত করেছেন। দেশ এগিয়ে যাচ্ছে জাতির জনকের স্বপ্নের পথ ধরে। এখানে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান সবাই যে যার ধর্ম নির্বিঘেœ পালন করতে পারছে। মন্ত্রী বলেন, এ স্কুলকে জাতীয়করণ করার জন্য শিক্ষামন্ত্রীকে জানানো হবে।

তিনি আরো বলেন, মিয়ানমার রোহিঙ্গা জনগোষ্ঠীকে দেশ থেকে ১৯৭৮ সালে থেকে বের করে দিচ্ছে। এক সময় আসত হাজার হাজার, এখন আসছে লাখ লাখ। রক্তে রঞ্জিত হয়েছে নাফ নদী, লাশের পর লাশ ভাসছিল। আমাদের প্রধানমন্ত্রীর নির্দেশে অপেক্ষায় থাকা রোহিঙ্গাদের জন্য সীমান্ত খুলে দিয়েছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক সায়লা ফারজানা, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, প্রাক্তন সচিব রেজাউল কবির, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নাজমুল আলম খান, বিশিষ্ট শিল্পপতি সিরাজউল ইসলাম, স্কুল পরিচালনা কমিটির প্রাক্তন সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist