reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৭

কোহলি-আনুশকার বিয়ে সম্পন্ন : ২৬ ডিসেম্বর সংবর্ধনা

ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড হাটথ্রুুব আনুশকা শর্মার বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। ইতালির মিলান শহরে আজ সোমবার সকালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে ভারতীয় শীর্ষ গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে। বিরাট কোহলি-আনুশকা শর্মার সংবাদটি ইন্ডিয়া টুডে গুরুত্বসহকারে অনলাইন সংস্কারে প্রকাশ করেছে। একই খবর প্রকাশ করেছে ভারতের শীর্ষস্থানীয় অধিকাংশ গণমাধ্যম। প্রতিবেদনে বলা হয়েছে শিগগির আনুষ্ঠানিকভাবে এই ক্রিকেটার ও অভিনেত্রী বিয়ের খবর জানান দেবেন। তবে অন্যান্য গণমাধ্যমে বলা হচ্ছে, এই উইকেন্ডে তারা বিয়ে সেরেছেন।

আগামী ২৬ ডিসেম্বর ভারতের মুম্বাইয়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া। আনুশকা শর্মা যতই লুকোচুরি করুন, এই সপ্তাহে যে তার বিয়ের সানাই বাজতে চলেছে, তা স্পষ্ট। এমনটাই খবর ছিল। যার কারণে শুক্রবার ইতালির উদ্দেশে স্বপরিবারে আনুশকা শর্মা ভারত ত্যাগ করেন। এয়ারপোর্টে সাংবাদিকদের চোখ এড়াতে পারেন নি। ইতালির ভূস্বর্গ বলে পরিচিত তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে তাদের মেহেদী, সংগীত ও বিয়ের নানান আনুষ্ঠানিকতা। পরে সেখান থেকে অনেকটা দূরের মিলান শহরে বিয়ে সম্পন্ন হয়।

ইতোমধ্যেই বলা হয়েছে, ইতালির তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট-আনুশকার বিয়ের আয়োজন করা হয়েছে। বছর তিনেক আগে ‘হারপাস বাজার’ সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে আনুশকা শর্মা জানিয়েছিলেন, নিজের বিয়ের অনুষ্ঠান তিনি পুরোপুরি ঐতিহ্যবাহী রাখতে চান। আর অনুষ্ঠানটি করতে চান প্রাকৃতিক পরিবেশে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিয়ে সম্পন্ন,আনুশকা,কোহলি,সংবর্ধনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist