reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুন, ২০২২

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের খেলা দেখা যাবে ফ্রি

ফাইল ছবি

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্টটি কোনো টেলিভিশন চ্যানেলে দেখা যায়নি। আইসিসিটিভি ম্যাচটি সম্প্রচার করেছে। তবে সেটি দেখার জন্য ২ ডলার খরচ করতে হয়েছে। দুই ম্যাচের জন্য আইসিসিটিভির সাবস্ক্রাইব করতে হয়েছিল এই অর্থ দিয়ে।

তবে সেন্ট লুসিয়ায় সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি বাংলাদেশে উন্মুক্ত করে দিয়েছে আইসিসি। বাংলাদেশ থেকে আইসিসিটিভিতে ম্যাচটি বিনা পয়সায় দেখা যাবে বলে ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও শিগগিরই ঘোষণা দেবে বলেও উল্লেখ করেছে আইসিসি।

আইসিসি জানিয়েছে, আইসিসিডটটিভিতে (ICC.tv) ম্যাচটি বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে দেখা যাবে। তবে ম্যাচটি অন্য কোথাও সম্প্রচার করা হবে না। কিন্তু বাংলাদেশের খেলাধুলার চ্যানেল টি-স্পোর্টস জানিয়েছে, ২৪ জুন থেকে শুরু সিরিজের দ্বিতীয় টেস্ট তারাও সরাসরি সম্প্রচার করবে।

এ বিষয়ে চ্যানেলটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক জানিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পরবর্তী অংশের খেলা তারা সম্প্রচার করবেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দলের খেলাগুলো সরাসরি সম্প্রচার হবে কি-িনা, এ শঙ্কা আগেই ছিল। কোনো বাংলাদেশি টিভি চ্যানেল সম্প্রচারস্বত্ব না কেনায় ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের মধ্যকার অ্যান্টিগা টেস্টের খেলা টিভিতে দেখা যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেস্ট,ওয়েস্ট ইন্ডিজ,বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close