reporterঅনলাইন ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর, ২০২১

সিনেমায় নাম লেখালেন ক্রিকেটার হরভজন সিংহ!  

ফাইল ছবি

তামিল সিনেমা ‘ফ্রেন্ডশিপ’-এ অভিনয়ের মাধ্যমে সিনেমায় নাম লেখালেন ক্রিকেটার হরভজন সিংহ। ছবি মুক্তির আগেই শুভেচ্ছা পেয়েছেন দেশ-বিদেশ থেকে।এক ওয়েবসাইটকে সাক্ষাৎকারে হরভজন জানিয়েছেন, ক্রিকেটের বাইরেও কিছু করতে চেয়েছেন। সে কারণেই অভিনয়ের সিদ্ধান্ত। এর আগেও অবশ্য সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। 

হরভজন জানান, “এর আগেও অনেক প্রস্তাব এসেছে আমার কাছে। পাঞ্জাবি সিনেমায় অভিনয় করার প্রস্তাব পেয়েছি। কিন্তু তখন ভারতের হয়ে খেলতে ব্যস্ত ছিলাম। এখন বেশিরভাগ সময় বাড়িতেই থাকি, শুধু আইপিএল-এ খেলি। তাই অভিনয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি।” 

যদিও হরভজনের অভিনয়কে বেছে নেওয়াটা পছন্দ নয় বলে জানান তাঁর স্ত্রী গীতা বসরা।  তিনি বলেছেন, অভিনয়টা তাঁর (হরভজনের)কাজ নয়! 
হরভজন  অবশ্য জানিয়েছেন, “সিনেমার ব্যাপারে তার দৃষ্টিভঙ্গি বেশ আলাদা।ও শুধু আমাকে বলেছিল, কেন আমি অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি। কারণ অভিনয়টা আমার আসল কাজ নয়। আমি বলেছিলাম, চেষ্টা না করে দেখলে বুঝব কী করে। তাই অভিনয়ের চেষ্টা করি এবং বুঝতে পারি এটা খুব একটা কঠিন কাজ নয়। ক্রিকেটে কোন রিটেক নেই। কিন্তু এখানে ভুল করলে শুধরে নেওয়ার সুযোগ থাকে।”

হরভজন আরও জানান, বায়োপিকের ব্যাপারে তাঁর কোনও আপত্তি নেই। তবে তিনি চান, অন্য কেউ তাঁর চরিত্রে অভিনয় করুক। সেই বায়োপিক যেন সিনেমা হল এবং অনলাইন, দু’জায়গাতেই মুক্তি পায়। সুত্রঃ আনন্দবাজার পত্রিকা 


 


 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হরভজন সিংহ,ক্রিকেট,তামিল সিনেমা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close