চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে প্রশাসককে স্মারকলিপি 

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির বিরুদ্ধে সদস্যপদ নবায়ন না করা ও তার স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সংগঠনটির ৪৩ সদস্য জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের কাছে এ অভিযোগ করেছেন। গেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্যানেল থেকে ভোটে অংশগ্রহণ করায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে সদস্যপদ নবায়ন করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তারা।

স্মারকলিপিতে জানা যায়, সংগঠনের বিধি মোতাবেক প্রয়োজনীয় কাগজপত্র ও চাঁদা পরিশোধ করার পরও সদস্যপদ নবায়ন করা হচ্ছে না। ফলে তাদের সদস্যপদ বাতিল হওয়ার শঙ্কা রয়েছে। এ অবস্থায় প্রয়োজনীয় প্রদক্ষেপ নেওয়ার জন্য আবেদন জানানো হয় জেলা প্রশাসকের কাছে। জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন স্মারকলিপি গ্রহণ করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদ জানান, অভিযোগকারীরা সংগঠনের গঠনতন্ত্র লঙ্ঘন করে সদস্যপদ পেয়েছিলেন। এ বিষয়ে একটি তদন্ত কমিটি করা হয়েছে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক আনোয়ার হোসেন, রায়হানুল ইসলাম লুনা, আব্দুল মতিন সেলিম, আলহাজ এসতার আলী প্রমুখ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close