reporterঅনলাইন ডেস্ক
  ৩০ এপ্রিল, ২০১৮

ক্রিস লিনের ব্যাটে জিতলো কেকেআর

আইপিএলে রোববার দিনের দ্বিতীয় ম্যাচে ক্রিস লিনের দুর্দান্ত ব্যাটিংয়ে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ছয় উইকেটে হারালো কলকাতা নাইট রাইডার্স। চলতি আসরে প্রথম দেখায় ইডেনে কোহলিদের হারিয়েছিল কলকাতা। ফের আরো একটি জয়ের স্বাধ নিলো শাহরুখের কেকেআর।

চিন্নাস্বামী স্টেডিয়ামে এদিন টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭৫ রান করে বেঙ্গালুরু। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ বলে অপরাজিত ৬৮ রান করেন কোহলি। তার ইনিংসটি সাজানো ছিল ৫টি চার ও ৩টি ছক্কায়। দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান এসেছে ব্রেন্ডন ম্যাককালামের ব্যাট থেকে। ২৯ রান করেছেন কুইন্টন ডি কক। কলকাতার হয়ে ৩টি উইকেট নিয়েছেন আন্দ্রে রাসেল।

১৭৬ রানের জবাবে ব্যাট করতে নেমে, ১৯.১ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় কলকাতা। দলের হয়ে শুরুটা দারুণ করেন ক্রিস লিন ও সুনিল নারিন। নারিন ২৭ রান করে ফিরলেও লিন ৫২ বলে ৬২ রানে শেষ পর্যন্ত অপরাজিত থেকেই ৫ বল হাতে রেখে জয় নিয়ে মাঠ ছাড়েন। বেঙালুরুর পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ সিরাজ ও মুরুগান অশ্বিন।

এই জয়ে ৮ ম্যাচে সমান চারটি জয়-পরাজয় নিয়ে টেবিলের চার নম্বর অবস্থানে কলকাতা। আর সাত ম্যাচে মাত্র ২ জয় নিয়ে সাত নম্বরে বেঙ্গালুরু।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু,আইপিএল,কলকাতা নাইট রাইডার্স
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist