reporterঅনলাইন ডেস্ক
  ০৬ এপ্রিল, ২০১৮

ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট ঝুলিয়ে রেখেছে কীভাবে বুঝবেন?

প্রোফাইল পিকচার দেখে কোনো মেয়ের ছবি পছন্দ হয়ে গেল? আর হুড়মুড় করে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে দিলেন? দেখা গেল একটা ফ্রেন্ড রিকুয়েস্টের মাধ্যমেই আপনার ভবিষ্যৎ ঘরে ঘরনীর সন্ধান পেয়ে গেলেন। আবার এমনও হতে পারে যে কিম কারদাশিয়ানের মতো দেখতে এক ফেক অ্যাকাউন্টকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে দুইদিনের মধ্যে নিজেদের অনাগত সন্তানের নাম নিয়ে ঝগড়া শুরু করে দিলেন। ফেসবুক এক আজব জায়গা।

যাই হোক আপনি হয়তো কাউকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছেন। চাতক নয়নে ফেসবুক ঘাঁটছেন একটু পরপর যে আপনার রিকুয়েস্টটি অ্যাকসেপ্ট করেছে কিনা। কয়েকদিন পর হয়তো ভুলেও গেছেন কাকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছিলেন। আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট ঝুলিয়ে রাখেন যারা তাদেরকে কীভাবে একসাথে দেখতে পারবেন- এটা অনেকেই জানেন না। সেটা করার জন্য আপনার ফেসবুক প্রোফাইল পেজে যান। সেখান থেকে ‘ফ্রেন্ডস’ এ ক্লিক করুন।

তারপর নতুন একটি পেজ আসবে। সেখান থেকে ফাইন্ড ফ্রেন্ড এর বামপাশের ‘ফ্রেন্ডস রিকুয়েস্ট’ অপশনটিতে ক্লিক করুন। ক্লিক করার পর আরেকটি পেজে চলে যাবে। সেখানে দেখতে পাবেন ‘ভিউ সেন্ট রিকুয়েস্ট’। ওখানে ক্লিক করলেই বুঝতে পারবেন কারা কারা আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট ঝুলিয়ে রেখেছে।

আপনি চাইলে সেখান থেকে ফ্রেন্ড রিকুয়েস্টটি ক্যানসেল করে দিতে পারেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেসবুক,ফ্রেন্ড রিকোয়েস্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist