reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জানুয়ারি, ২০১৮

শেষ হচ্ছে স্মার্টফোন-ট্যাব মেলা

স্মার্টফোন-ট্যাব মেলা শেষ হচ্ছে আজ। ১১ জানুয়ারি থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে নবম বারের মত এই মেলার আয়োজন করে এক্সপো মেকার। মেলায় দেশের হ্যান্ডসেট নির্মাতাদের পাশাপাশি বিদেশি হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

মেলায় অংশ নেয়া দেশ-বিদেশের প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে—স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স এবং বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। মেলা উপলক্ষে ইতোমধ্যে ব্র্যান্ডগুলো নানা ধরনের ছাড়-উপহার দিচ্ছে।

স্যামসাং মোবাইলে রয়েছে নির্দিষ্ট কিছু মডেলের স্মার্টফোনের উপর নির্দিষ্ট পরিমান মূলছাড়। এছাড়াও গ্যালাক্সি এ৮ প্লাস ফোন মেলার প্রথম দিন থেকেই এর প্রি অর্ডার করা যাচ্ছে। রয়েছে নানা ধরনের উপহার চাবির রিং, ট্র্যাভেল ব্যাগ, সুয়েটার, জ্যাকেট, লেদার বক্স, ভিয়ারগিয়ারসহ আরো অনেক কিছু।

টেকনো মোবাইল টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলায় ফোনের মূল্যের উপর ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে। এছাড়াও প্রতিটি ফোনের জন্য রয়েছে আলাদা আলাদা উপহার। উপহার হিসেবে রয়েছে ব্যাকপ্যাক, টি-শার্ট, ক্যাপ, সেলফি স্টিক ও চাবির রিং।

শাওমি প্রতিটি হ্যান্ড সেটে রয়েছে ফ্রি উইন্টার জ্যাকেট। এছাড়া প্রতিদিন র‌্যাফেল ড্র রয়েছে শাওমি স্টলে। উই মোবাইল স্টলে মিলছে একটি কিনলে একটি ফ্রি অফার। এছাড়া রয়েছে সর্বোচ্চ ৩০% পর্যন্ত মূল্যছাড়। এছাড়া রয়েছে ব্লুটুথ, ব্যাক কভার, টি-শার্ট, ব্যাকপ্যাক। হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ স্মার্টফোন ও ট্যাব মেলায় সর্বোচ্চ ২০% মূল্যছাড় দিচ্ছে। এছাড়া রয়েছে ট্যাব ও ফোনের জন্য আলাদা আলাদা উপহার।

এলজি মোবাইলের ছয়টি মডেলের স্মার্টফোন রয়েছে। যেগুলো ৮ হাজার টাকা থেকে শুরু হয়ে ফ্ল্যাগশিপ ডিভাইস। উপহার হিসেবে রয়েছে ব্যাগপ্যাক, জ্যাকেট, ক্যাপ, ব্লুটুথ স্পিকার। এছাড়া ক্রেতাদের পিটিসি ব্যাংক চেক দিয়ে কিস্তিতে ফোন কেনার সুযোগও রয়েছে। অপ্পো ফোন কিনলেই উপহার হিসেবে যাওয়া যাবে গিফট বক্স। গিফট বক্সে রয়েছে সেলফি স্টিক, হেড ফোন, ওয়াটার পট, কি রিং। নির্দিষ্ট কিছু ফোনের উপর রয়েছে মূল্য ছাড়। এছাড়া মেলায় অপ্পো এফ৫ ৬ জিবি রেড ফোন পাওয়া যাচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এক্সপো মেকার,বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্র,প্রযুক্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist