reporterঅনলাইন ডেস্ক
  ০৫ মার্চ, ২০১৯

গ্যাসের দাম বাড়ানো যাবে না : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, স্পষ্টভাবে বলতে চাই, গ্যাসের দাম বাড়ানো যাবে না। বাড়ালে জনগণ তা প্রতিহত করবে। তিনি বলেন, এই সরকার সব রকম আর্থিক ব্যয় জনগণের ওপর চাপিয়ে দিচ্ছে। গ্যাসের দাম বাড়ানোর কথা চিন্তা করা হচ্ছে। এই গ্যাসের দাম বাড়ানোর ব্যাপারে আমরা স্পষ্ট করে বলতে চাই, গ্যাসের দাম বাড়ানো যাবে না।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এবং বাংলাদেশ ছাত্র ফোরাম যৌথভাবে এ সভার আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে ফখরুল বলেন, আজকে বাংলাদেশের যে সংকট তা অত্যন্ত গভীর। এই সংকট শুধু একটি নির্বাচনে নয়, একটি দলের নয়— এটা সমগ্র জাতির সংকট। বিএনপির শক্তি কোথায়? বিএনপির শক্তি সাধারণ মানুষের কাছে। আমরা বার বার লক্ষ্য করেছি, বিএনপিকে যত ধ্বংস করে ফেলার চেষ্টা করা হয়, বিএনপি আবার সেই ফিনিক্স পাখির মতো জেগে ওঠে। কারণ এই রাজনীতি মানুষের অন্তরে গেঁথে আছে।

ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসানের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাদ হাসান মাহমুদ টুকু, বরকত উল্লাহ বুলু, উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপি নেতা মীর হেলাল প্রমুখ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,সরকার,গ্যাসের দাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close