reporterঅনলাইন ডেস্ক
  ১৬ নভেম্বর, ২০১৭

ভুয়া ডাক্তারকে আটকে হাইকোর্টের নির্দেশ

সন্তান প্রসবের সময় এক নারীর পেটে গজ রেখে অপারেশন শেষ করা অপারেশনকারী ভুয়া ডাক্তার রাজন দাসকে আটক করে ১০ ডিসেম্বরের মধ্যে হাজির করার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। তাকে আটক করতে প্রয়োজনে র‌্যাবের সহায়তা নিতে বলা হয়েছে।

বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি এ কে এম জহিরুল হক সমন্বয়ে গঠিত একটি হাইকোর্ট বেঞ্চ পটুয়াখালীর বাউফল থানার ওসিকে বৃহস্পতিবার এ নির্দেশ দেয়। এরআগে রাজনকে ১৫ নভেম্বরের মধ্যে তাকে আটক করে আদালতে হাজির করতে বলে আদালত। এদিকে আদালতে পটুয়াখালীর সিভিল সার্জনের পক্ষে দাখিল করা প্রতিবেদনে ডাক্তার নামধারী রাজন দাসের সার্টিফিকেট ভুয়া প্রমাণিত হয়।

গত ২৩ জুলাই পটুয়াখালীর সিভিল সার্জন ও বরিশাল মেডিক্যালের গাইনি বিভাগের প্রধানসহ তিনজনকে তলব করে হাইকোর্ট। এ ছাড়া পটুয়াখালীর বাউফলের নিরাময় ক্লিনিকের মালিককে হাজির হতে বলা হয়।

একটি জাতীয় দৈনিকে গত ২২ জুলাই ‘সাড়ে তিন মাস পর পেট থেকে বের হলো গজ!’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি সুপ্রিমকোর্টের আইনজীবী মো. শহিদ উল্যা আদালতের নজরে আনার পর রুলসহ হাইকোর্ট আদেশ দেয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারীর পেটে গজ,হাইকোর্ট,ভুয়া ডাক্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist