reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০১৮

কলম্বিয়ায় পুলিশ স্টেশনে বোমা হামলায় ৫ পুলিশ নিহত

কলম্বিয়ার একটি পুলিশ স্টেশনে বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৫ পুলিশ সদস্য নিহত হয়েছেন। আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। দেশটির বাররানকুইলা শহরে অবস্থিত ওই থানায় তারা যখন তাদের অ্যাসাইনমেন্ট বুঝে নিচ্ছিলেন ওইসময় এই বিস্ফোরণ ঘটানো হয়। কর্মকর্তারা বলছেন, মাদক পাচারকারী ও সংঘবদ্ধ অপরাধী চক্রের বিরুদ্ধে পুলিশ যে অভিযান চালাচ্ছে এর প্রতিশোধ নিতে এই হামলা চালানো হতে পারে। খবর বিবিসি।

এদিকে ওই হামলার পর অপরাধীদের ধরিয়ে দিতে ১২ হাজার সাতশ ডলার অর্থ পুরস্কার ঘোষণা করেছে পুলিশ।ধারণা করা হচ্ছে, রিমোট কন্ট্রোলের সহায়তায় ওই বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। কর্মকর্তারা মনে করছেন, ওই বোমাটি আগেই পুঁতে রাখা হয়েছিল।কলম্বিয়ার অ্যাটর্নি জেনারেলের অফিস জানিয়েছে, ওই হামলার ঘটনায় ৩১ বছর বয়সী একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

কলম্বিয়ান পত্রিকা এল তিয়েম্পোর প্রতিবেদনে বলা হয়েছে, সন্দেহভাজন যাকে আটক করা হয়েছে তার কাছে রেডিও ইকুইপমেন্ট পাওয়া গেছে।হামলা ও এর পরিকল্পনায় আরও কয়েকজন জড়িত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। হামলকারীদের গ্রেপ্তারের আগে কর্তৃপক্ষ থামবে না বলে দেশটির প্রেসিডেন্ট প্রত্যয় ব্যক্ত করেছেন।

কলম্বিয়ার প্রেসিডেন্ট জ্যঁ ম্যানুয়েল সান্তোস এ হামলাকে কাপুরুষোচিত আখ্যা দিয়েছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলম্বিয়া,বোমা হামলা,পুলিশ নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist