জহুরুল ইসলাম মুন, পর্তুগাল

  ০৫ জানুয়ারি ২০২১, ২০:৫৫

পর্তুগালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে পর্তুগাল শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।রাজধানী লিসবনের বাঙ্গালী অধ্যসিতো বেনফরমোসো এলাকার বেঙ্গল রেষ্টুরেন্টে পর্তুগাল ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান সোহাগের সভাপতিত্বে ও সধারণ সম্পাদক শাহীন দর্জির পরিচালনায় প্রধান অতিথীতি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল ছাএলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রনি হোসাইন। 

বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক আইনজীবী শামিম আহম্মেদ, সাগর আহম্মেদ, সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন, লিটন আহম্মেদ, সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন পর্তুগাল শাখা ও এ.মেহেদী অনু, পর্তুগাল যুবলীগ।

সভায় কোভিড ১৯ এর জন্য সামাজিক নিরাপত্তার বিষয়টি বিশেষ গুরুত্ব দেয়া হয় ও ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত হন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী মোহাম্মদ ফারুখ খান এমপি।

এসময় ফারুখ খান (এম.পি) বলেন, ছাত্রলীগের জন্মলগ্ন থেকে দেশের নানা ক্রান্তিলগ্নে অপরিসীম ভূমিকা পালনের কথা উল্লেখ করে সততা ও নিষ্ঠার সাথে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন পর্তুগাল ছাএলীগের বিল্লাল হোসেন, দ্বীন ইসলাম রাজন, পাপলু আহম্মেদ, রাশেদ আহম্মেদ, মোহাম্মদ অরন্য, সাদ্দাম হোসেন, অদুদ ভুইয়া, আরিফ হোসেন রিগান, বাঁধন, আনোয়ার হোসেন ভুইয়া প্রমুখ। 

সভায় আরও উপস্থিত ছিলেন পর্তুগাল যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দসহ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিভিন্ন নেতা-কর্মী।

পিডিএসও/এসএম শামীম

প্রতিষ্ঠাবার্ষিকী,উদযাপন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়