reporterঅনলাইন ডেস্ক
  ১০ মার্চ, ২০২১

অপছন্দের নায়ক শুনে ক্ষেপে দীঘিকে যা বললেন হিরো আলম (ভিডিও)

আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম নানা সময়ে নানা কারণে আলোচিত ও সমালোচিত। মিডিয়াঙ্গনের আলোচিত এই ব্যক্তিকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। হিরো আলমের ভক্ত যেমন আছে, তেমনি তাকে অপছন্দ করে এমন মানুষও আছে।

সম্প্রতি চিত্রনায়িকা দীঘি তাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় তার ওপর ক্ষেপেছেন হিরো আলম। ‘আমি কারও বিরুদ্ধে লাগি না। আপনারা জানেন চিত্রনায়িকা দীঘি আমাকে নিয়ে কী মন্তব্যটা করেছেন! যে শিল্পী আরেকজন শিল্পীকে অসম্মান করে কথা বলে সে কোনোদিন শিল্পী হতে পারে না। আমি কারও দয়া কিংবা কারও করুণায় এ জায়গায় আসিনি। আমাকে কেউ কিন্তু এ জায়গায় আনেওনি। আমি নিজের যোগ্যতায় এসেছি।’ নিজের ইউটিউব চ্যানেলে কথাগুলো বলেছেন হিরো আলম।


আরও পড়ুন : মিয়ানমারে বিক্ষোভকারীদের মৃত্যু না হওয়া পর্যন্ত গুলি চালানোর নির্দেশ


মূলত কোনো এক সাক্ষাৎকারে দীঘির কাছে কয়েকজন অপছন্দের অভিনেতার নাম জানতে চাইলে তিনি প্রথমেই বলেন হিরো আলমের কথা।

দীঘি বলেন, ওকে অভিনেতা বলা যায় না। ওকে অভিনেতা হিসেবে ধরিও না। নামের আগে হিরো শব্দটা যুক্ত করে রেখেছে। আসলে আমি এ বিষয়ে কথাই বলতে চাই না। আমি অপছন্দ কাউকে করবো না। আমি মোটামুটি কমবেশি সবার সঙ্গেই কাজ করেছি। আর অভিনেতা শব্দটা অনেক ভারি শব্দ। এটা সবাইকে বলা যায় না। নায়ক/হিরো সহজে হওয়া যায়, কিন্তু অভিনেতা সবাই হতে পারে না। কিছু কিছু পাবলিক থাকে নামের আগে হিরো বসাই ফেলে এবং হিরো হয়ে যায়।

ভিডিও দেখুন :

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দীঘি,হিরো আলম,অপছন্দ,নায়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close