reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০২৪

প্রেমের হাওয়ায় দুলছেন পরীমণি!

ফাইল ছবি

পরীমণির মনে মেঘ জমলে বাজ পড়ে ফেসবুকে। রোদ উঠলেও ঝলমল করে ওঠে তার সোশ্যাল হ্যান্ডেল। মোদ্দাকথা এ লাস্যময়ীর কিছু হলে আঁচ পাওয়া যায় সামাজিক মাধ্যমে।

কদিন ধরে ফেসবুকে চোখ বুলিয়ে বোঝা যাচ্ছে নায়িকার মন উড়ু উড়ু। স্থিরচিত্র ও ভিডিওতে দুষ্টু মিষ্টিভাবে মেলে ধরছেন নিজেকে। হেসে ছড়াচ্ছেন হাওয়ার মিঠাইয়ের মুগ্ধতা। কখনও ফুলের রাজ্যে দুলে উঠছেন। দেখে মনে হচ্ছে ডানা মেলে উড়ছে রঙিন কোনো প্রজাপতি। আর ভিডিওতে তো নিচ্ছেন কাশফুলের নরম ছোঁয়া।

ছবিতে মুগ্ধতা ছড়িয়ে নায়িকা ক্যাপশনে উসকে দিয়েছেন কৌতূহল। গতকাল শনিবারের ছবির ক্যাপশনে তুলে দিয়েছেন নচিকেতার গানের কয়েক লাইন। ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনও হয়নি/তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/তুমি আসবে বলেই।’

আর আজ তো দিয়েছেন ক্বারী আমির উদ্দিনের লেখা একটি লোকজ গানের চরণ। সেটা এরকম, ‘সামনে দাঁড়াও একবার দেখি নয়ন ভরিয়া/ ভালোবাসি, তবে কেন যাও না শান্ত করিয়া/ তোমারে দেখিয়া একবার, জল ঢেলে দেই বেদনায়/ তোমারে দেখিবার মনে চায়…।’

গতকালের ক্যাপশন দেখে-ই নড়েচড়ে বসেছিলেন নেটাগরিকরা। আজকের লাইনগুলো তাদের নাড়িয়ে দিয়েছে। রীতিমতো ভ্রু কুচকে ভাবছেন কারে দেখিবার মন চায় পরীর? তবে কি ডানা কাটা পরীর ঘাটে নাও ভিড়িয়েছে নতুন সওদাগর। তার আগমন ঘণ্টাই কি নেট পাড়ায় বাজাচ্ছেন লাস্যময়ী?

তবে বিষয়টি রহস্যমণ্ডিত-ই রয়ে গেছে। কেননা ইঙ্গিত দিয়েই ক্ষান্ত হয়েছেন নায়িকা। বিস্তারিততে যাননি। তাই ধোঁয়াশায় থাকতে হচ্ছে অনুসারীদের। অবশ্য লাস্যময়ীরা একটু আধটু রহস্য করবেন এটাই স্বাভাবিক। এতে যেন সৌন্দর্য বাড়ে তাদের।

হাতে একগুচ্ছ কাজ পরীমণির। ব্যস্ত রয়েছেন টলিউডের একটি ছবি নিয়ে। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরীমণি,ফেসবুক,রোদ,লাস্যময়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close