সাদেক বাচ্চুর মৃত্যুতে শোকাহত চলচ্চিত্র অঙ্গন

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৪০ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২০, ১২:১০

তুহিন খান নিহাল

গুণী অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্রাঙ্গনে। সামাজিক যোগাযোগমাধ্যমে বরেণ্য এ অভিনেতাকে হারিয়ে শোক প্রকাশ করেছেন তার সহকর্মীরা। তাদের প্রতিক্রিয়া নিয়েই এই প্রতিবেদন।

আলমগীর

সাদেক বাচ্চু কতটা সফল বা শক্তিশালী অভিনেতা ছিলেন, সে বিষয়টি নিয়ে আমার কিছু বলার নেই। সারা দেশের মানুষই এটি জানেন। উনি খুব ভালো মানুষ ছিলেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। সৃষ্টিকর্তা যেন তাকে শান্তিতে রাখেন।

ডিপজল

মৃত্যু স্বাভাবিক বিষয়। আল্লাহ সবাইকে এক দিন নিয়ে যাবেন, সবাইকে দুনিয়া ছেড়ে যেতে হবে। তবে আমরা শক্তিমান অভিনেতাদের হারিয়ে নিঃস্ব হয়ে যাচ্ছি। এটা আমাদের চলচ্চিত্রের জন্য অনেক বড় ক্ষতি। উনার মতো শিল্পীর মৃত্যুতে শোক জানানোর ভাষা আমার জানা নেই।

ওমর সানী

চলচ্চিত্রের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। মাথার ওপরে ছাতা হয়েছিলেন। তার চলে যাওয়ায় আমাদের চলচ্চিত্র অঙ্গনে আরেকটি তারার পতন হলো। গভীর শোক প্রকাশ করছি।

মুশফিকুর রহমান গুলজার

মৃত্যু চিরন্তন সত্য। এটা সবাইকে মেনে নিতে হবে। এমন গুণী শিল্পীর চলে যাওয়াটা অনেক কষ্টের। চলচ্চিত্র অঙ্গন একজন গুণী শিল্পী হারিয়েছে। আমরা হারিয়েছি একজন সত্যিকারের ভালো মানুষকে। পরিচালকদের পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি।

খোরশেদ আলম খসরু

চলচ্চিত্রের এমন ক্রান্তিলগ্নে আমরা একের পর এক গুণীজন হারাচ্ছি। সাদেক বাচ্চু ভাইকে এত তাড়াতাড়ি হারাব, এটা ভাবতেও পারিনি। আমরা সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। তার আত্মার শান্তি কামনা করছি।

জায়েদ খান

সাদেক বাচ্চু ভাই শুধু একজন অভিনেতা নন, তিনি ছিলেন আমাদের অভিভাবক। তিনি সব সময় আমাদের পরামর্শ দিতেন। অসুস্থ হওয়ার পর থেকে আমরা তার পাশে ছিলাম। তিনি এত দ্রুত চলে যাবেন, বুঝতে পারিনি। সবাই দোয়া করবেন, তার আত্মা যেন শান্তি পায়।

নিপুণ

সাদেক বাচ্চু ভাইও চলে গেলেন। অমাইক ব্যবহারের মানুষ ছিলেন তিনি। উনার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। আল্লাহতায়ালা উনাকে জান্নাতবাসী করুন।

আরিফিন শুভ

আমাকে প্রচণ্ড ভালোবাসতেন তিনি। উনার মৃত্যুতে আমরা আরো একজন রত্ন হারালাম। উনি উনার ক্যারিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত যা দিয়ে গেছেন, তা রিপ্লেসেবল না। একটা অপূরণীয় ক্ষতি হয়ে গেল আমাদের।

বুবলি

আংকেল, আমার প্রতিটি সিনেমাতেই সৌভাগ্য হয়েছিল আপনার সঙ্গে অভিনয় করার। কী স্নেহ করতেন, শুটিংয়ের ফাঁকেই একটু সুযোগ হলেই কত কত অভিজ্ঞতা শেয়ার করতেন, নানা সিনেমার গল্প বলতেন। আমরা সবাই একজন অভিজ্ঞ গুণী শিল্পীকে হারালাম। ভালো থাকবেন আংকেল!

পিডিএসও/হেলাল