রাজশাহী ব্যুরো

  ০৩ জানুয়ারি, ২০২৪

বার্সোলনা হুয়াই ট্যালেন্ট সামিটে রুয়েট ছাত্রী মেহেরিন তাবাসুম মনোনীত

ছবি : প্রতিদিনের সংবাদ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী মেহেরিন তাবাসুম ‘বার্সোলনা হুয়াই ট্যালেন্ট সামিট এন্ড মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪’-এ অংশ নেওয়ার জন্য বাংলাদেশ থেকে মনোনীত হয়েছেন।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. মো. সেলিম হোসেন।

তিনি জানান, স্পেনের বার্সোলনায় আগামী ২৪-২৮ ফ্রেরুয়ারি পর্যন্ত ‘বার্সোলনা হুয়াই ট্যালেন্ট সামিট এন্ড মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪’ অনুষ্ঠিত হবে। এই সামিটে অংশ নেওয়ার জন্য দেশের সকল বিশ্ববিদ্যালয় থেকে অনেক মেধাবী ছাত্র-ছাত্রী আবেদন করেছিল। তাদের মধ্যে থেকে রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী মেহেরিন তাবাসুম মনোনীত হয়েছে। এই বৈশ্বিক সামিটে অংশ নেওয়ার জন্য মেহেরিন তাবাসুমের যাবতীয় ব্যয় হুয়াই টেকনোলজি বহন করবে। হুয়াই টেকনোলজি বাংলাদেশ অফিস থেকে আমাদেরকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এদিকে, ‘বার্সোলনা হুয়াই ট্যালেন্ট সামিট এন্ড মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪’-এ অংশগ্রহণের জন্য মেহেরিন তাবাসুম বাংলাদেশ থেকে মনোনীত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার সাফল্য কামনা করেছেন রুয়েটের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোনীত,মেহেরিন তাবাসুম,রুয়েট ছাত্রী,বার্সোলনা হুয়াই ট্যালেন্ট সামিট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close