ঝিনাইদহ প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৭

ঝিনাইদহে ২টি বাল্যবিবাহ বন্ধ

ঝিনাইদহের কালীগঞ্জে ও শৈলকুপায় দুটি বাল্যবিবাহ বন্ধ করা হয়েছে। সোমবার রাতে কালীগঞ্জের নিয়ামতপুর ইউনিয়নের হাজেরগাছি গ্রামে অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী শ্রাবন্তী রানী (১৪) ও শৈলকুপার দিগনগর ইউনিয়নের অচিন্তপুর গ্রামের স্কুলপড়ুয়া মেয়ে মঞ্জুরা (১৫) বিয়ে বন্ধ করা হয়।

জানা যায়, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় সংবাদ পান নিয়ামতপুর ইউনিয়নের হাজেরগাছি গ্রামে গ্রাম পুলিশ অসিত দাসের মেয়ে ও কোলা বাজার ইউনাইটেড স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী শ্রাবন্তী রানীর সাথে ১ নং সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের বেজপাড়া গ্রামের সুকচাদ দাসের ছেলে সমীর দাসের বিয়ের আয়োজন করা হয়েছে। এরপর তিনি ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু ও রাজু আহমেদ রনিকে বিষয়টি জানান। উভয় চেয়ারম্যান মেয়ের বাড়িতে গিয়ে বাল্যবিবাহটি বন্ধ করেন।

অপরদিকে, শৈলকুপার দিগনগর ইউনিয়নের অচিন্তপুর গ্রামের মনিরুল ইসলাম তার স্কুলপড়ুয়া মেয়ে মঞ্জুরা খাতুনকে বিয়ে দিচ্ছে এমন খবর পেয়ে শৈলকুপার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন ওই বাড়িতে উপস্থিত হয়ে বাল্যবিবাহটি বন্ধ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহ,বাল্যবিবাহ,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist