reporterঅনলাইন ডেস্ক
  ১৮ ফেব্রুয়ারি, ২০১৭

৫ স্কুল ছাত্রকে কুপিয়ে আহত করল দুর্বৃত্তরা

সাভারে ৫ স্কুল ছাত্রকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যায় ব্যাংক কলোনি এলাকায় আ্যাসেড স্কুলের সামনে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন সাভার পৌর এলাকার ছায়াবীথি মহল্লায় বাসিন্দা ফজর আলীর ছেলে সাব্বির হোসেন (১৬), সবুজবাগ এলাকার বাসিন্দা সামসুল আলমের ছেলে সাদনাম হোসেন (১৬), ব্যাংক কলোনির ইব্রাহিম সরদারের ছেলে রিফাত (১৫), ছায়াবীথি এলাকার সোহরাব হোসেনের ছেলে সজিব (১৬) ও ফাহাদ হাসান (১৬)। তারা স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় ওই স্কুলের ৩ শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ২ শিক্ষার্থীকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কামরুজ্জামান। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্র সাব্বির হোসেনের সঙ্গে সবুজবাগ এলাকার বাসিন্দা মঞ্জুর সঙ্গে একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। শুক্রবার বিকেলে সাব্বির হোসেনসহ অন্যরা কোচিংয়ের যাবার জন্য স্কুলের সামনে একত্রিত হয়। এ সময় মঞ্জুরের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল এসে বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপরে হামলা চালায়।

ঘটনাটি স্থানীয় এলাকাবাসীর নজরে পড়লে তাদের ধাওয়ার মুখে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত ছাত্রদের এলাকাবাসী উদ্ধার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ ঘটনায় আহত দুই শিক্ষার্থীর অবস্থা গুরুত্বর দেখে জরুরি বিভাগের ডাক্তার সাব্বির ও সাদনামকে এনাম মেডিক্যালে পাঠিয়ে দেন।

এ ব্যাপারে অ্যাসেড স্কুলের দশম শ্রেণির আহত ছাত্র রিফাত জানান, শুক্রবার বিকেল আমরা কোচিংয়ের উদ্দেশ্য স্কুলের সামনে সবাই একত্রিত হই। এ সময় মঞ্জুর নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী রাম দা, চাপাতি, ছুরিসহ বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে আমাদের হামলা করে। পরে এলাকাবাসীরা আমাদের রক্ষা করেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
৫ স্কুল ছাত্র,দুর্বৃত্ত,কুপিয়ে আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist