চট্টগ্রাম ব্যুরো

  ১২ আগস্ট, ২০২০

চট্টগ্রামে আড়াই কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ১

নগরীর কর্ণফুলী থানার শিকলবাহা ক্রসিং এলাকায় ৫০ হাজার ইয়াবাসহ মো. তানভীর (৩৬) নামে এক যুবক গ্রেফতার করা হয়েছে।উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ২ কোটি ৫০ লক্ষ টাকা। বুধবার ভোরে জামাল শাহ্ হোটেলের সামনে ‘লন্ডন’ পরিবহনের একটি বাসে তল্লাশি করে ইয়াবাগুলো উদ্ধার করে র‌্যাব-৭। গ্রেফতার তানভীর কক্সবাজার জেলার কক্সবাজার সদর থানার উত্তর রোমালিয়াছড়ার মফিদুল আলমের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে ‘লন্ডন’ পরিবহনের একটি বাস যোগে বিপুল পরিমাণ ইয়াবা ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে গোপন সংবাদ পেয়ে তল্লাশী বসানো হয়। তল্লাশীর সময় লন্ডন পরিবহনের একটি বাসে তানভীর নামে এক যুবকের দেহ তল্লাশী করে তার কাঁধে থাকা ব্যাগের মধ্যে সুকৌশালে লুকানো ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

মাহমুদুল হাসান মামুন আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানভীর দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী কাছে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ২ কোটি ৫০ লক্ষ টাকা। গ্রেফতার তানভীরকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,ইয়াবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close