কেরানীগঞ্জ প্রতিনিধি

  ১৫ জুলাই, ২০২০

কেরানীগঞ্জে সাংবাদিককে হুমকি

কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ভোরের কাগজের কেরানীগঞ্জ প্রতিনিধি শফিক চৌধুরীকে অজ্ঞাত নাম্বার থেকে হুমকি দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে তার ব্যাক্তিগত মুঠোফোনে এ হুমকি দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে শফিক চৌধুরী জানান, মঙ্গলবার দুপুর বেলা খবর সংগ্রহের কাজে আমি বাসা থেকে বের হই। আনুমানিক দুপুর ১.১০ মিনিটে ০১৭১৪২২২১৩২ নাম্বার থেকে আমার ফোনে একটা কল আসে। প্রথমেই আমাকে জিঞ্জেস করে আপনি কি ভোরের কাগজের কেরানীগঞ্জ প্রতিনিধি শফিক চৌধুরী বলছেন ? আমি হ্যা, বলতেই অকথ্য ভাষায় গালাগালি শুরু করে দেয়। এবং কিছু দিনের মধ্যেই আমাকে দেখে নিবে বলে হুমকি দেয়। আমি তার নাম পরিচয় জিঞ্জেস করলে সে কোন উত্তর না দিয়েই ফোনটি কেটে দেয়। এ ঘটনায় আমার নিরাপত্তার কথা বিবেচনা করে, কেরানীগঞ্জ মডেল থানায় একটি জিডি করেছি। (জিডি নম্বর ৫৩০)।

সাংবাদিককে হুমকি দেয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন কেরানীগঞ্জে কর্মরত সাংবাদিক বৃন্দ। তারা দ্রুত হুমকিদাতাকে শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,সাংবাদিক,হুমকি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close