মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১৭ মে, ২০২০

মাধবপুরে টয়লেট বানানো নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

হবিগঞ্জের মাধবপুরে বাড়িতে টয়লেট তৈরি করাকে কেন্দ্র করে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই মুফতি আব্দুল আহাদ (৩০) নিহত হয়েছেন। মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের মেরাশানী গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের ইউনুছ আলীর ছেলে ইদন মিয়া ও তার ভাই মুফতি আব্দুল আহাদের মধ্যে জমিজমা নিয়ে পূর্ব বিরোধ চলছিল। শনিবার দুপুরে মুফতি আব্দুল আহাদ বাড়িতে একটি ল্যাট্রিন বানানোর উদ্যোগ নেয়। এতে বড় ভাই ইদন মিয়া বাঁধা দেয়। এ নিয়ে ২ ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে বড় ভাই ইদন মিয়া ছোট ভাই আব্দুল আহাদকে ধারালো দা দিয়ে পেছন দিক থেকে অতর্কিত মাথায় আঘাত করে। এসময় গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রাত সাড়ে ৯ টার দিকে আব্দুল আহাদ মারা যান।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত)গোলাম দস্তগীর আহমেদ এর সত্যতা নিশ্চত করে বলেন, আব্দুল আহাদের মৃত্যুর সংবাদ পাওয়ার পরপরই পুলিশ তার ঘাতক ভাই ইদন মিয়ার বাড়িতে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হয়। ঘটনার পরপর ই ইদন মিয়া বাড়ি ছেড়ে পালিয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবপুর,ভাইয়ের হাতে খুন,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close