ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০১৯

ধামরাইয়ে ব্যবসায়ীকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

ঢাকার ধামরাইয়ে হান্নান মিয়া (৪৮) নামে এক ব্যবসায়ীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জয়পুরা এলাকার মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। হান্নান মিয়া উপজেলার সোমবাগ ইউনিয়নের জয়পুরা গ্রামের মো. সোনা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় হান্নান বাড়ি থেকে বের হওয়ার পর আর হান্নানকে সারা রাত খুঁজে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে মৃতের বাড়ির পশ্চিম পাশে নাগরাইল নামক একটি মাছের ঘেরের পাশে হান্নানের লাশ দেখতে পেয়ে পথচারীরা তার বাড়িতে খবর দেয়।

পরে পরিবারের লোকজন এসে লাশটি দেখে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় পুলিশ সন্দেহজনকভাবে মো. শামীম ও মো. সোহেলকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। শামীম জয়পুরা এলাকার আবদুল খালেকের ছেলে এবং মো. সোহেল কেলিয়া এলাকার বাদশার মিয়ার ছেলে।

এ বিষয়ে ধামরাই থানার ওসি দিপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি নিশ্চিত করার জন্য শামীম ও সোহেলকে আটক করা হয়েছে। সন্দেহ করা হচ্ছে মূল ঘটনার সঙ্গে শামীম ও সোহেল জড়িত থাকতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,ব্যবসায়ীকে হত্যা,কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close