নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ৩১ জানুয়ারি, ২০১৯

পায়ুপথে ইয়াবা পাচার

না.গঞ্জে স্ত্রী-সন্তানসহ মাদক কারবারি গ্রেফতার

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে পায়ুপথে ইয়াবা পাচারের অপরাধে স্ত্রী সন্তানসহ বিল্লাল হোসেন (৫৮) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল।

এ সময় বিল্লালের পায়ুপথে পেটের ভেতরে বহনকৃত ২ হাজার ২০০ এবং তার বাসা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ৪২ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১১ বাহিনীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মহানগরের সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের হিরাঝিল আবাসিক এলাকার বিসমিল্লাহ হাউসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

একই দিন দুপুরে র‌্যাব-১১ এর সদর দফতর থেকে সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারের পর নিশ্চিত হওয়ার লক্ষ্যে বিল্লালকে আলিফ ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এক্স-রে করে ইয়াবার অস্তিত্ব নিশ্চিত হওয়া যায়। পরে সে বিশেষ কৌশলে পায়ুপথে ২ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়। মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে তার স্ত্রী লিপি (৪০) ও ছেলে অয়নকে (২৫) গ্রেফতার করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
না.গঞ্জ,ইয়াবা পাচার,মাদক কারবারি,র‌্যাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close