রাজশাহী ব্যুরো

  ১৮ অক্টোবর, ২০১৮

ট্রাকের হেলপার থেকে কোটিপতি!

অভিনব কায়দা অবলম্বন করেও শেষ রক্ষা হলনা রাজশাহীর সেই মাদক ব্যবসায়ী দম্পতির। গোপন সংবাদের ভিত্তিতে ৯৩৫ পিস ইয়াবাসহ রাজশাহী নগরীর উপশহর ৩ নম্বর সেক্টরের ৪ নম্বর রোডের ১৭৭ নম্বর বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে তারা আটক হয়েছেন।

অভিজাত ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা করতো তারা। ঘরের সাজসজ্জায় ব্যবহৃত একটি ফুলদানির ভেতর থেকে ৮৮০ পিস ও তাদের প্রাইভেটকার তল্লাশি চালিয়ে আরো ৫৫ পিচ ইয়াবা উদ্ধার করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

এসময় ইয়াবা ব্যবসায়ী মনোয়ারুল হোসেন (৩৮) ও তার স্ত্রী মরিয়ম বেগমকে (২৬) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তালতলা গ্রামের লুৎফর রহমানের ছেলে ও তার স্ত্রী মরিয়ম গোদাগাড়ী পৌরসভার মাদারপুর মহল্লার এরফান আলীর মেয়ে।

তথ্যটি নিশ্চিত করে আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. ইফতে খায়ের আলম বৃহস্পতিবার বিকেলে জানান, শীর্ষ এই মাদক দম্পতিকে বেশ কিছুদিন ধরে নজরদারিতে রাখা হয়েছিল। মনোয়ারুল হোসেন এলাকায় চিটার (প্রতারক) রাসেল হিসেবে পরিচতি। সে ট্রাকের হেলপার থেকে মাদক ব্যবসা করে কোটিপতি হয়েছেন। বর্তমানে তার চারটি ট্রাকও আছে।

এর আগে তিনি টাঙ্গাইলে ইয়াবাসহ ধরা পড়েছিলেন। জামিনে জেল থেকে বেরিয়ে সে নগরীর বোয়ালিয়া মডেল থানাধীন উপশহরের সেই অভিজাত ফ্ল্যাটটি ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা পরিচালনা করতেন। এ ঘটনায় তার প্রাইভেটকার জব্দ করা হয়েছে। আর বোয়ালিয়া মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাক,হেলপার,কোটিপতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close