চাঁদপুর প্রতিনিধি

  ২৮ মে, ২০১৮

ফরিদগঞ্জে ভাইয়ের হাতে বোন খুন

ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীণ ভাইয়ের হাতে প্রাণ গেল বোন নুরজাহান বেগমের (৫০)। সোমবার দুপুরে উপজেলার চর দু:খিয়া পুর্ব ইউনিয়নে পুর্ব একলাশপুর গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নুরজাহান বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় চাঁদপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নুরজাহান বেগমের স্বামী আলী আকবর জানান, তার শ্যালক আব্দুল কাদির দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীণ। সে তাদের সাথেই থাকে। বিভিন্ন সময়ে চিকিৎসা করিয়েছেন তারা। এরই ধারাবাহিকতায় প্রায় ৪ মাসের চিকিৎসা শেষে সে কিছু দিন পুর্বে বাড়ি ফিরে আসে। গত এক সপ্তাহ পুর্ব থেকে আবারো তার সমস্যা দেখা দেয়। সোমবার দুপুরে আব্দুল কাদির একই আচরণ শুরু করলে তার বোন নুরজাহান বেগম তাকে বকাঝকা করে। এতে সে ক্ষিপ্ত হয়ে আব্দুল কাদির ঘরে থাকা পাটাপুতা দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে থানা পুলিশের এস আই মাসুদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে এবং আব্দুল কাদিরকে আটক করে। আব্দুল কাদির পুর্ব একলাসপুর গ্রামের ফরাজি বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist