নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১৭ মে, ২০২০

নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ঢাকার নবাবগঞ্জের ১১নং কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে খাদ্যবান্ধব কর্মসূচি ও ভিজিডির চালসহ সরকারি সহায়তার কার্ড বিতরণে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনে ঝাড়ু মিছিল, বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরে ইউনিয়নের পাড়াগ্রাম বাজারে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করে এলাকাবাসী। এর আগে স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতারাসহ এলাকাবাসী প্রতিবাদ সভা করে।

এসময় এলাকাবাসী সাংবাদিকদের সামনে লিখিত অভিযোগ পড়ে শোনান। এলাকাবাসীর দাবি, খাদ্যবান্ধব কর্মসূচি ও ভিজিডির তালিকায় অনেকের নাম থাকলেও তা পায়নি উপকারভোগীরা। এছাড়া সরকারের বিভিন্ন সহায়তার কার্ড ও ভাতা প্রদানে দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনেছেন চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে।

এর মধ্যে নিজ আত্মীয়দের মধ্যে স্বামী-স্ত্রী ও তার ছেলে-ছেলে স্ত্রীসহ একই পরিবারে বহুমুখী কার্ড বিতরণের অভিযোগ এলাকাবাসীর। লিখিত বক্তব্যে ওইসব উপকারভোগীর নাম, ঠিকানা ও তালিকা নম্বরসহ তারা পাঠ করেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ঢাকা জেলা দক্ষিণ কৃষকলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দীন, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হক পিলু, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোবারক হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ খান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সুজন, সাধারণ সম্পাদক ফারুক মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মামুন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ, কৈলাইল ইউপির ৬নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুল হালিম প্রমুখ। এসময় এ সংক্রান্ত একটি অভিযোগ জেলা প্রশাসক বরাবর দিতে এলাকাবাসীর গণস্বাক্ষর গ্রহণ করা হয়।

এদিকে, কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়া তার বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন দাবি করে বলেন, আমাকে হেয় করতে একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝাড়ু মিছিল,নবাবগঞ্জ,ইউপি চেয়ারম্যান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close