বাঘা (রাজশাহী) প্রতিনিধি

  ১৫ নভেম্বর, ২০১৮

রাজশাহী-৬

আ.লীগের চার প্রার্থী বিএনপির ৯

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে আওয়ামী লীগের চারজন প্রার্থীর বিপরীতে বিএনপির নয় জন এবং জাতীয় পার্টির দুই জন মনোনয়ন ফরম উত্তোলন করেন। ইতিমধ্যে আ.লীগের প্রার্থীরা মনোয়ন ফরম দলীয় কার্যালয়ে জমাও দিয়েছেন বলে এক সূত্রে জানা গেছে।

আওয়ামীলীগের প্রার্থীরা হলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও বাঘা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহরিয়ার আলম এমপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু, জেলা সদস্য ও সাবেক এমপি রায়হানুল হক এবং জেলা আওয়ামীলীগ সদস্য ও বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাছ আলী।

অপরদিকে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ, কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশীষ রায় মধু, রমেশ দত্ত, রাজশাহী জেলা বিএনপির সহ-সভাপতি বজলুর রহমান, বাঘা উপজেলার সাবেক সভাপতি নুরুজ্জামান খান মানিক, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন, জেলা যুবদলের সাবেক সভাপতি আনোয়ার হোসেন উজ্জল, বাঘা জিয়া পরিষদের পৌর সভাপতি প্রভাষক শাহিন মন্ডল। এছাড়া জেলা জাতীয় পার্টির সম্পাদক সামসুদ্দিন রিন্টু ও জেলা সাবেক আইন বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close