গাজীপুর প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০১৯

গাজীপুরে ফিটনেসবিহীন যান চলবে না

গাজীপুর নগরে ফিটনেস ছাড়া কোনো যানবাহন চলতে দেওয়া হবে না বলে জানিয়েছেন গাজীপুর মহানগর পুলিশ কমিশনার আনোয়ার হোসেন। গত রোববার গাজীপুরা এলাকায় ভ্রাম্যমাণ আদালত উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ঈদ ও রোজাকে সামনে রেখে মহানগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়ককে যানজটমুক্ত করতে অভিযান শুরু হয়েছে। এটি অব্যাহত থাকবে। মহাসড়কের পাশে কোনো বাজার কিংবা দোকান-পাট বসতেও দেওয়া হবে না এবং এরই মধ্যে এসব উচ্ছেদ অভিযানও শুরু হয়েছে বলে তিনি জানান।

মহানগর পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ ট্রাফিক) থোয়াই অং প্রু মারমা বলেন, গাজীপুর মহানগরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজট নিরসনে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত অবৈধ ও ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে মেট্রোপলিটন পুলিশ যৌথ অভিযান পরিচালনা করেছে। এ সময় কাগজপত্রবিহীন একটি বাস ও একটি প্রাইভেট কারকে ড্যাম্পিং করা হয় এবং কাগজপত্র যথাযথ না থাকায় ১১২টি বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে মামলা ও প্রায় অর্ধলক্ষ টাকা জরিমানা আদায় করা হয় বলে তিনি জানান।

অভিযানে জিএমপির ডিসি (ক্রাইম) শরিফুর রহমান, ডিসি (ট্রাফিক) এ কে এম আরিফুর রহমান, গাজীপুর জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবা হক, বিআরটিএর পরিদর্শক মো. কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close