নিজস্ব প্রতিবেদক

  ১৫ মার্চ, ২০১৯

সবাই মিলে পরিচ্ছন্ন ঢাকা গড়ব : আতিকুল

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আমরা একটি সুন্দর, পরিচ্ছন্ন ঢাকা শহর গড়তে এসেছি। আমাদের কাজ করতে হবে। যে দেশে বঙ্গবন্ধুর মতো মহান নেতা জন্ম গ্রহণ করেছিলেন, সে দেশের রাজধানী অপরিচ্ছন্ন, আবর্জনাপূর্ণ হয়ে থাকতে পারে না। আসুন সবাই মিলে একসঙ্গে পরিচ্ছন্ন ঢাকা শহর গড়ব। গতকাল বৃহস্পতিবার ডিএনসিসির নগর ভবনে কাউন্সিলরদের সঙ্গে মেয়র মো. আতিকুল ইসলামের পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভার শুরুতে প্রয়াত মেয়র আনিসুল হক, প্রয়াত প্যানেল মেয়র মো. ওসমান গণি এবং প্রয়াত ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেনের স্মরণে ১ মিনিট নীরবতা পালনসহ দোয়া করা হয়।

মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘জলাবদ্ধতা নিরসনে আমি এরই মধ্যে বিভিন্ন জায়গা পরিদর্শন করা শুরু করেছি। ওয়াসাকে সঙ্গে নিয়ে আমরা বর্ষার আগেই জলাবদ্ধতার সমাধান করব। আর পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছি ফুটপাত থেকে সকল প্রতিবন্ধকতা দূর হয়ে যাবে’।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল হাই, সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জাকির হাসান, প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close