জীবনযাপন প্রতিবেদক

  ২৩ নভেম্বর, ২০১৮

বনশ্রীতে আর্টিসানের আউটলেট উদ্বোধন

ঢাকার অন্যতম আবাসিক এলাকা বনশ্রীর এফ ব্লকের ১ নম্বর সড়কে গত ১৬ নভেম্বর অভিজাত ব্র্যান্ডশপ আর্টিসান এর ১৩তম আউটলেটের উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কর্মকর্তা ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অভিনেত্রী ও চিত্রপরিচালক মেহের আফরোজ শাওন, উত্তরণ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডা. ওয়াজেদ সামসুন্নাহার দিশা, জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা খেলোয়াড় মোহাম্মদ আশরাফুল, আর্টিসান আউটফিটার্স লিমিটেডের চেয়ারম্যান অনিতা গমেজ, ব্যাবস্থাপনা পরিচালক আলী আহম্মেদ রাসেল সহ , আর্টিসানের সিইও শামিম আলম, ম্যানেজার অপারেশন মাহবুবুল হাসান অপু, লেডি অ্যাম্বাসেডর আউটলেট অপারেশন কবিতা গমেজসহ অনেকে।

এদিকে নতুন এই শাখায় এক্সক্লুসিভ অফারে পাওয়া যাচ্ছে মেনস সুট, এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, টি-শার্টসহ জিন্স প্যান্ট, কার্গো প্যান্ট, এক্সিকিউটিভ ও ক্যাজুয়াল প্যান্ট। এ ছাড়াও থাকছে তরুণ-তরুণী ও শিশুদের জন্য বর্ণিল ডিজাইনের দেশি বিদেশি পোশাকের সমারোহ।

উল্লেখ্য, ২০০৭ সালের ৩ আগস্ট গুলশান-১ এর আউটলেটের মাধ্যমে যাত্রা শুরু করে দেশীয় হালফ্যাশন জগতের পরিচিত নাম আর্টিসান আউটফিটার্স লিমিটেড।

পরবর্তীতে গুলশান-২ এ ২টি, যমুনা ফিউচার পার্কে ২টি, বনানী, বেইলি রোড,

মিরপুর, ধানমন্ডি, উত্তরা, বসুন্ধরা সিটি শপিং সেন্টারসহ ঢাকার বাহিরে চট্টগ্রামে ১টি করে আউটলেট এর কার্যক্রম সফলভাবে চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close