রাজবাড়ী প্রতিনিধি

  ১০ জুন, ২০১৯

স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টায় গ্রেফতার ২

রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের দশম শ্রেণির ছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টার মামলার প্রধান আসামি শিল্পী বেগম ও তার ভাগ্নে সেতুকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সদরের খানখানাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেফতার শিল্পী বেগম পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়ার প্রবাসী জাহাঙ্গীরের স্ত্রী। সেতু ওই গ্রামের বাবলুর ছেলে। সে এ মামলার প্রধান আসামি শিল্পী বেগমের বোনের ছেলে।

রাজবাড়ী জেলার পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি সাংবাদিকদের জানান, মামলার এজাহারভুক্ত প্রধান আসামি ও অপর একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত থাকলে তাকেও গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, গত ৬ জুন দুপুরে ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে পাশের পাটখেতে নিয়ে মুখ ও হাত-পা বেঁধে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করে বোরকা পরা কয়েকজন দুর্বৃত্ত। এ সময় ওই ছাত্রীর পরিবারের লোকজন টের পেয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় গত শনিবার সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় প্রতিবেশী শিল্পী বেগমের নাম উল্লেখসহ অজ্ঞাত চারজনকে আসামি করে একটি মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close