ফেনী প্রতিনিধি

  ২৬ এপ্রিল, ২০১৯

শাকিল গ্রেফতার ৩ দিনের রিমান্ডে শাহাদাত

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রে ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিলকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ফেনী শহরের পূর্ব উকিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। একইদিন এই মামলার আসামি শাহাদাত হোসেন শামীমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআইয়ের পরিদর্শক মো. শাহ আলম ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে শাহাদাতকে হাজির করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানান। ওই আবেদনের ভিত্তিতে আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইন তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাকিলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম জানান, শাকিল সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ও উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার প্রবাসী রুহুল আমিনের ছেলে। শাকিলসহ এই হত্যা মামলায় গ্রেফতার ব্যক্তির সংখ্যা দাঁড়াল ২২ জনে।

গত ৬ এপ্রিল সকালে নুসরাত আলিমের আরবি প্রথমপত্র পরীক্ষা দিতে গেলে মাদ্রাসায় কয়েকজন দুর্বৃত্ত তার গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ১০ এপ্রিল রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলাকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরো ৪/৫ জনকে আসামি করে নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান ৮ এপ্রিল সোনাগাজী মডেল থানায় মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close