রংপুর প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০১৮

রংপুরে এরশাদ

বিএনপি এখন নেতাশূন্য দল

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি এখন নেতা শূন্য দল। দলের চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতি মামলায় কারাভোগ করছেন। আগামী নির্বাচনে তারা অংশ নিতে পারবে কিনা তা নিয়ে সন্দেহ আছে। তিনি আমাকে ৬ বছর কারাগারে আটক করে রেখেছিলেন। আল্লাহর বিচার দেখেন তিনি এখন কারাগারে। আমি যখন কারাগারে ছিলাম আমাকে কারো সঙ্গে কথা বলার সুযোগ দেওয়া হতো না। অসুস্থ হওয়ার পরও আমাকে হাসপাতালে নেওয়া হয়নি। এখন তিনি সুস্থ হয়েও হাসপাতালে যাওয়ার ভান করেন। গতকাল রোববার রংপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, আগামীতে আমাদের ছাড়া কেউই এককভাবে ক্ষমতায় আসতে পারবে না, রংপুর অঞ্চলে আমাদের আসনগুলো ছিনতাই করা হয়েছে। তাই এটিকে মেরামত করে আগামী নির্বাচনে ২২টি আসনে জয়ী হতে হবে। আর জয়ী হলেই আমরাই ক্ষমতায় যাব। আসন্ন নির্বাচনকে সামনে রেখে এরশাদ বলেন, ৯১ সালে বিএনপি আর ৯৬ সালে আওয়ামী লীগ এ দুই দল আমাদের সহায়তা নিয়েই সরকার গঠন করেছিল। এ কারণেই এখনো আমাদের গুরুত্ব আছে। এরশাদ জাতীয় পার্টির সব নেতাকর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার তাগিদ দিয়েছেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে এ সম্মেলনে আরো বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ফিরোজ রশীদ চৌধুরী, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ। সম্মেলন শেষে রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে মশিউর রহমান রাঙ্গা এবং সাধারণ সম্পাদক হিসেবে ফকরুল ইসলাম জাহাঙ্গীরের নাম ঘোষণা করেন এরশাদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist