নিজস্ব প্রতিবেদক

  ০৬ মার্চ, ২০১৮

জাফর ইকবালের চিকিৎসার খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গিয়ে জনপ্রিয় লেখক ও অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানের মধ্যে সন্দেহভাজন জঙ্গি হামলায় আহত জাফর ইকবাল গত শনিবার রাত থেকে ঢাকা সিএমএইচের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে চিকিৎসাধীন। তাকে দেখতে গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার পর হাসপাতালে যান প্রধানমন্ত্রী। তিনি এই জনপ্রিয় লেখকের পাশে কিছু সময় কাটান।

প্রধানমন্ত্রী অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের সুচিকিৎসার জন্য যা যা করণীয় তার সব কিছুই করার জন্য সংশ্লিষ্ট চিকিৎসকদের নির্দেশ প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী হাসপাতালে প্রায় ৪৫ মিনিট অবস্থান করেন।

তিনি তার পরিবারের সদস্যদের সঙ্গে বিশেষ করে স্ত্রী ড. ইয়াসমীন হকের সঙ্গে কথা বলেন এবং এই লেখকের সুচিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন। মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা প্রধানমন্ত্রীকে ড. জাফর ইকবালের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা সম্পর্কে অবহিত করে তাকে আশ্বস্ত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist