বিনোদন প্রতিবেদক

  ২০ অক্টোবর, ২০১৯

প্লে-ব্যাকে নতুন জুটি ইমরান-সিঁথি

জনপ্রিয় তারকা শিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে জুটি বেঁধে প্রথমবার প্লে-ব্যাক করলেন শিল্পী সিঁথি সাহা। ‘স্বপ্নবাজি’ চলচ্চিত্রের জন্য গাওয়া এই গানটির গীতিকার শফিক তুহিন। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। বৃহস্পতিবার রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ইমরান-সিঁথি দুজনেই।

এ গান প্রসঙ্গে ইমরান বলেন, ‘স্বপ্ন ছুঁয়ে তোর’ পুরোপুরি রোমান্টিক গান। সিঁথিও ভালো গেয়েছেন। আমার বিশ্বাস বড় পর্দায় গানটি যখন দর্শক দেখবেন, তখন তাদের কাছে ভালো লাগবে।

ইমরানের সঙ্গে প্লে-ব্যাক প্রসঙ্গে সিঁথি বলেন, ইমরানকে চিনি তার ক্যারিয়ারের শুরু থেকে। এতদিন একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। স্বপ্নবাজির জন্য প্রথম একসঙ্গে গানের সুযোগ এলো। একেবারে মিষ্টি সুরের। উপভোগ করার মতো গান। আশা করছি, আগামীতে একসঙ্গে আমাদের আরো গান হবে।

পিএইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রের প্রযোজক পিয়াল হোসাইন। তিনি বলেন, ইমরান আমার পছন্দের একজন শিল্পী। আর সিঁথির কণ্ঠ শুনে আমি মুগ্ধ। সেজন্য দুজনকে দিয়ে গান করালাম। ডিসেম্বর থেকে স্বপ্নবাজির টানা শুটিং শুরু হবে। তার আগে গানগুলো তৈরি হচ্ছে। শুটিং শুরুর আগে আরো শিল্পী স্বপ্নবাজির সঙ্গে যুক্ত হবেন বলে জানান প্রযোজক পিয়াল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close