ঢাবি প্রতিনিধি

  ১৮ আগস্ট, ২০১৭

শাহবাগে ইমরানের ওপর সন্ত্রাসী হামলা

বন্যার্তদের সহায়তায় ত্রাণ সংগ্রহের জন্য শাহবাগে সমবেত গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের ওপর এক দল সন্ত্রাসী হামলা করেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ‘লাঠিসোঁটা নিয়ে’ এই হামলায় তিনিসহ চার-পাঁচজন আহত হয়েছেন বলে জাগরণ মঞ্চের সংগঠক ইমরান এইচ সরকার জানিয়েছেন।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস বলেন, গণজাগরণ মঞ্চের নেতাকর্মীরা বিকেলে ত্রাণ সংগ্রহের জন্য শাহবাগে জাদুঘরের সামনে মিলিত হয়েছিলেন। সমাবেশের শেষের দিকে ১০-১২ জন দুর্বৃত্ত ইমরান এইচ সরকারকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে চারজন আহত হয়েছেন। থানায় লিখিত অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

গতকালের হামলা নিয়ে ইমরান বলেন, বানভাসি মানুষের জন্য ত্রাণ সংগ্রহের লক্ষ্যে শাহবাগের জাতীয় জাদুঘরে সামনে বিকেলে সমাবেশ করছিলাম, সমাবেশ শেষের দিকে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হঠাৎ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে ১০-১২ জন লাঠিসোঁটা নিয়ে হামলা করে। ‘দেশে কোথায় বন্যা? বন্যা নেই, তোরা তো দেশে বন্যা নিয়ে আসছিস’- এই কথা বলে প্রথমে ইটপাটকেল নিক্ষেপ এবং পরে লাঠি দিয়ে তারা আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করে।

আহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রিয়াজুল আলম ভূঁইয়া ও নাসির উদ্দিন সোহাগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ছাত্র রিয়াজুল গণজাগরণ মঞ্চের দাফতরিক কর্মকান্ডে সক্রিয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist