ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৬ নভেম্বর, ২০১৯

অফিসে ইয়াবা সেবনকারী সেই কর্মকর্তা বহিষ্কার

ময়মনসিংহের ফুলপুর উপজেলা ভূমি অফিসে বসে কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হওয়ায় দুই দিন ধরে এলাকায় তোলপাড় চলছে। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জানা যায়, উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক কর্মকর্তার সমীর কুমার চক্রবর্তী অফিসের চেয়ারে বসে ইয়াবা সেবনের একটি ভিডিও গত বৃহস্পতিবার বিকালে ভাইরাল হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ১৫ সেকেন্ডের ভিডিওটিতে দেখা গেছে, তিনি অফিসের চেয়ারে বসে থাকা অবস্থায় এক সহকারী ইয়াবা নিয়ে আসেন। তারপর সেখানে বসেই তিনি ইয়াবা সেবন করছেন। ২০১৬ সালের মার্চ মাসে তিনি প্রধান সহকারী কাম হিসাবরক্ষক পদে যোগদান করেন।

দীর্ঘদিন ধরে তার বিরুদ্ধে ইয়াবা সেবনসহ বিভিন্ন দুর্নীতির কথা শুনা যাচ্ছিল। অবশেষে ভিডিওটির মাধ্যমে তা প্রমাণিত হলো। সাময়িক বরখাস্ত হওয়া কর্মকর্তা সমীর কুমার চক্রবর্তীর সঙ্গে বিভিন্নভাবে কথা বলার জন্য চেষ্টা করেও পাওয়া যায়নি। ময়মনসিংহ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শের মাহবুব মুরাদ বলেন, ভিডিওটি হাতে পেয়ে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ফুলপুরের সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মন্ডল মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। এ বিষয়ে কিছু জানেন না বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close