কুষ্টিয়া প্রতিনিধি

  ১৮ সেপ্টেম্বর, ২০১৮

কুষ্টিয়ায় হানিফ

ব্যর্থ বিএনপি বিদেশিদের হাত-পা ধরছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার শুরু হওয়ার পর থেকে বিএনপি-জামায়াত বিচার বন্ধ করার জন্য সরকারের বিরুদ্ধে আন্দোলন শুরু করেছিল। ২০১৫ সালে দেশকে অস্থিতিশীল করার জন্য, দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য পেট্রল বোমা সন্ত্রাস চালিয়েছিল। বহু মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। কিন্তু জনগণের সমর্থন না থাকায় তারা সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে পারেনি। ব্যর্থ হয়ে এখন বিদেশিদের হাত-পা ধরছে। গতকাল সোমবার কুষ্টিয়া সরকারি কলেজের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘বর্তমান সরকারের অধীনে জাতীয় নির্বাচন সুষ্ঠু হবে না’Ñবিএনপি নেতা মওদুদ আহমেদের মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি বাংলাদেশ ছেড়ে আমেরিকায় চলে গেছে। তারা এখন লবিষ্ট নিয়োগ করে বিদেশিদের হাতে-পায়ে ধরছে। এটা তাদের ব্যর্থতার বহিঃপ্রকাশ। এতে প্রমাণিত হয়েছে এ দেশের জনগণের প্রতি বিএনপির আস্থা নেই। ষড়যন্ত্রের প্রতিই তাদের আস্থা।

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে হানিফ বলেন, ‘বাংলাদেশের সেরা চিকিৎসকদের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করে খালেদা জিয়ার চিকিৎসা করা হচ্ছে। এর বাইরে তার ব্যক্তিগত চিকিৎসক কোন পর্যায়ে আছেন যে তিনি দেশের চিকিৎসকদের প্রতি আস্থা রাখতে পারছেন না। এর মাধ্যমে প্রমাণিত হয় বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়।

এ সময় কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদের, কর্মচারী পরিষদের নেতারাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close