কুষ্টিয়া প্রতিনিধি

  ২৭ মে, ২০১৮

বিএনপিই মাদক কারবারিদের উৎসাহিত করছে : হানিফ

বিএনপিকে দেশের স্বার্থে মাদক নিয়ে নোংরা রাজনীতি না করার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী মাদক নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছে। যখন আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানে দেশের মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে তখন বিএনপির পক্ষ থেকে উসকানিমূলক বক্তব্য দিয়ে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘সরকার মাদকবিরোধী অভিযানের নামে নির্বিচারে মানুষ হত্যা করছে’ বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যে দেশ ও দেশের মানুষের জন্য মঙ্গলজনক কিছু চায় না এটা আরেকবার প্রমাণিত। বিএনপির বক্তব্যে মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেওয়ার কৌশল। এটা জাতির জন্য খুবই দুর্ভাগ্যজনক।

‘একফোঁটা পানির ও চুক্তি হয়নি’ মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, প্রধানমন্ত্রী পৃথিবীর যে দেশেই রাষ্ট্র সফরে গিয়েছেন ফিরে এসে তিনি সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করে দেশবাসীকে সব জানিয়েছেন। এ জন্য তার ফিরে আসা পর্যন্ত মির্জা ফখরুলকে অপেক্ষা করতে হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, শিক্ষাবিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist