সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

  ০৭ মে, ২০১৮

সৈয়দপুরে দুই পুকুর থেকে বের হচ্ছে গ্যাস

নীলফামারীর সৈয়দপুর উপজেলার দুইটি পুকুরের একাধিক জায়গা থেকে গ্যাস বের হচ্ছে। তবে সেগুলো কোন ধরনের গ্যাস তা গতকাল এ প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি। গত সাত দিন থেকে ওই এলাকার পুকুর থেকে গ্যাস বের হওয়ার খবর ছড়িয়ে পড়লে গতকাল রোববার ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ।

এলাকাবাসী জানান, পাটোয়ারী পাড়া এলাকার সাত্তার পাটোয়ারীর দুইটি পুকুর ও ডাক্তার পাড়া এলাকার আবুল হোসেনের একটি পুকুর থেকে গত সাত দিন থেকে দুর্গন্ধযুক্ত গ্যাস বের হচ্ছে। বিষয়টি জানানো হয় ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক চৌধুরীকে। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত হয়ে অবগত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদকে। এর পরপরই শত শত লোক ভিড় জমায় ঘটনাস্থলে। কেউ কেউ জ্বালানি গ্যাস কিনা পরীক্ষার জন্য কাগজে আগুন ধরিয়ে গ্যাস বের হওয়ার স্থানে ফেলে দেয়। কিন্তু জ্বলতে না দেখে আতঙ্কিত হয়ে পড়ে তারা। গতকাল রোববার সকাল ১০টায় ঘটনাস্থল পরিদর্শনে যান জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকার সাংবাদিকসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ বলেন, নিঃসন্দেহে পুকুর থেকে গ্যাস বের হচ্ছে। তবে সেগুলো কোনো গ্যাস কিনা তা পরীক্ষা ছাড়া বলা মুশকিল। পরীক্ষার আগে জনসাধারণ যেন ঘটনাস্থলে না যায় সেজন্য তিনি ইউপি চেয়ারম্যান এনামুল হক চৌধুরীকে নির্দেশ দিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist