কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ০৫ মে, ২০১৮

ঢাকার কেরানীগঞ্জে ছেলের হাতে মা খুন

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার ভোরে মডেল থানার জিঞ্জিরা এলাকা থেকে মায়ের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নারীর নাম শাহিদা খাতুন (৫৫)। তার গ্রামের বাড়ি শরীয়তপুরে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের নিহত নারীর বড় ছেলে জাকারিয়া ইসলামের বরাত দিয়ে প্রতিদিনের সংবাদকে বলেন, ছোট ছেলে কাজল ইসলামের সঙ্গে শাহিদা খাতুনের টাকা নিয়ে বাগ্?বিতন্ডা হয়। এরপর কাজল তার মাকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার এবং ছেলেকে আটক করেছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জাকারিয়া ইসলাম আরো বলেন, ‘ বৃহস্পতিবার রাত ৪টার দিকে আমরা মায়ের চেঁচামেচির শব্দ শুনে জেগে দেখি তার ঘর বাইরে থেকে বন্ধ। বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ এসে মায়ের মৃতদেহ উদ্ধার করে। এরপর ভাইকে আটক করে।’ তিনি জানান, তাদের মা গ্রামের বাড়িতে থাকতেন। দুই ভাই একসঙ্গে কেরানীগঞ্জে থাকেন। বৃহস্পতিবার বিকেলেই ছেলেদের বাসায় আসেন তিনি। রাতে ছেলের সঙ্গে ঘুমাতে গিয়েছিলেন। ওসি জানান, ঘটনার তদন্ত চলছে। বড় ভাই জাকারিয়া ইসলাম বাদী হয়ে ছোট ভাই কাজল ইসলামকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist