reporterঅনলাইন ডেস্ক
  ১০ এপ্রিল, ২০১৮

বাসে গণধর্ষণ : চালকসহ ৫ আসামি রিমান্ডে

ঢাকার ধামরাইয়ে চলন্ত বাসে এক নারীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত বাস চালকসহ পাঁচ আসামিকে তিনদিনের জন্য পুলিশ রিমান্ডে নিয়েছে। মঙ্গলবার ঢাকার জ্যেষ্ঠ বিচারক আতিকুল ইসলাম রিমান্ডের এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পরিদর্শক মো. জাকারিয়া এরআগের দিন ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালতে আসামিদেরকে হাজির করে সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। একইসঙ্গে ধর্ষণেরে শিকার ওই নারীকে আরেক জ্যেষ্ঠ বিচারক মনিকা খানের খাস কামরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় ঘটনার জবানবন্দি নেয়া হয়।

উল্লেখ্য, গত রোববার রাত ১১টার দিকে জয়পুরা ও কেলিয়ার মাঝামাঝি এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের উত্তর পাশে বাস থামিয়ে পেছনের সিটে বাসের চালক, হেলপার ও অন্যরা মিলে একটি গ্রাফিক্স টেক্সটাইলের নারী কর্মীকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামিরা হলো—বাসচালক বাবু মল্লিক (২০), মকবুল (৩৮), সোহেল (২২), বলরাম দাস (২২) ও সুজন (২০)।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণধর্ষণ,রিমান্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist