reporterঅনলাইন ডেস্ক
  ১৫ অক্টোবর, ২০১৮

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

ময়মনসিংহে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পায়েল (২৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার রাত ১টার দিকে সদর উপজেলার খালপাড় এলাকার একটি ইট ভাটার সামনে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, পায়েল শীর্ষ মাদক কারবারি ছিলেন। তার বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি ও বিস্ফোরক দ্রব্য আইনের ১১টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ও ১শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, রাত ১ টার দিকে ডিবি পুলিশের একটি দল শহরের আকুয়া দরগাপাড়া খালপাড় সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালালে ছয় থেকে সাতজন মাদক কারবারি পুলিশের উপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পায়েলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। নিহত পায়েল শহরের পুরোহিতপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদক, চাঁদাবাজি ও বিস্ফোরক দ্রব্য আইনে ১১টি মামলা রয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,বন্দুকযুদ্ধ,মাদক কারবারি,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close