reporterঅনলাইন ডেস্ক
  ১৪ সেপ্টেম্বর, ২০১৮

রূপগঞ্জে গুলিবিদ্ধ ৩ লাশের পরিচয় মিলেছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উদ্ধার করা তিন মৃতদেহের পরিচয় পাওয়া গেছে। নিহত তিনজনই পরস্পর বন্ধু ছিলেন। ঢাকায় তারা ঝুটের (ওস্টেজ কাপড়ের টুকরার) ব্যবসা করতো।নিহতরা হলেন—বনানীর মহাখালি নিকুঞ্জ এলাকার শহীদুল্লাহর ছেলে সোহাগ ভূইয়া (৩২), মুগদা-মান্ডা এলাকার আব্দুল মান্নানের ছেলে শিমুল আজাদ (৩০)। একই এলাকার আব্দুল ওয়াহাবের ছেলে ও শিমুল আজাদের ভায়রা নুর হোসেন বাবু (৩০)।

নিহতের স্বজনরা জানিয়েছেন, বুধবার শিমুল আজাদের গ্রামের বাড়ি ঝিনাইদহ বেড়াতে যাওয়ার জন্য তিন বন্ধু বের হয়। মাওয়ায় ফেরি পার হওয়ার পর ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন তাদেরকে যাত্রীবাহী বাস থেকে নামিয়ে তুলে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিলেন। নিহত শিমুলের স্ত্রী আয়েশা আক্তার আন্না জানান, তারা তিনজন কোনো রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন না।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সকালে পূর্বাচল উপশহরের আলমপুর এলাকার ১১ নং ব্রিজ এলাকায় সড়কের পাশে তিন তরুণের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ সেখান থেকে লাশগুলো উদ্ধার করে। খবর পেয়ে নিহতের স্বজনেরা রূপগঞ্জ থানায় ছুটে আসে এবং লাশ শনাক্ত করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুজ্জামান মনির জানান, নিহতদের মাথা ও শরীরে গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, হত্যার পর লাশগুলো ফেলে যাওয়া হয়েছে। নিহত একজনের পকেট থেকে ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশ হত্যার কারণ উৎঘাটনের চেষ্টা চালাচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রূপগঞ্জ,গুলিবিদ্ধ লাশ,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close