reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জুলাই, ২০১৮

কুমিল্লা ও সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে নিহত ২

কুমিল্লায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি ও সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোটরসাইকেল চোর চক্রের হোতা নিহত হয়েছেন।

কুমিল্লা সদর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহীদুল ইসলাম সফু নামে ২৭ মামলার এক আসামি শনিবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার কাপ্তান বাজার গোমতি নদীর বেড়িবাঁধ এলাকায় বন্দুকযুদ্ধে নিহত হন।

র‌্যাবের দাবি, নিহত শহীদুল মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৭টি মামলা রয়েছে। সফু সদর দক্ষিণ উপজেলার একবালিয়া এলাকার বাসিন্দা।

অপরদিকে সাতক্ষীরার শ্যামনগরে গ্রেফতারের পর পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রেজাউল ইসলাম নামের এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, রেজাউল মোটরসাইকেল চোর চক্রের হোতা। তার বিরুদ্ধে মোটরসাইকেল চুরির ১২টি মামলা রয়েছে। রেজাউল (৪২) শ্যামনগরের বাদোঘাটা গ্রামের আবদুল মাজেদ দফাদারের ছেলে।

শুক্রবার মধ্যরাতে শ্যামনগরের খানপুর বাজারের নিকটে একটি ইটভাটার কাছে কালভার্টের ওপর এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও কিছু গুলি উদ্ধার করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,পুলিশ,নিহত,কুমিল্লা,সাতক্ষীরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist